যে সকল কোম্পানী বাংলাদেশে কার ইন্সুরেন্স সুবিধা দিচ্ছে | Car Insurance Quote

0
175
Car Insurance Quote

যে সকল কোম্পানী বাংলাদেশে কার ইন্সুরেন্স সুবিধা দিচ্ছে

বাংলাদেশে এখন কার ইন্সুরেন্স (Car Insurance Quote) করা বাধ্যতামূলক হয়ে গেছে । আপনার গাড়ি থাকলেই সেটির ইন্সুরেন্স করে নিতেই হবে । যদি যায়। সেটা না করেন তাহলে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী আপনার ইন্সুরেন্স পেপার না পেলে কেস দিয়ে দিবে । এই কারনে  নিরাপত্তার খাতিরে নিজ গাড়ির ইন্সুরেন্স করে রাখা সবার জন্য অত্যাবশ্যকীয় ।

এখন বাংলাদেশে অনেক ইন্সুরেন্স কোম্পানী কার ইন্সুরেন্সের সুবিধা দিয়ে চলেছে । আজ আমরা জানবো এই সুবিধা দেয়া কোম্পানীগুলো কোনগুলো ।

ইন্সুরেন্স কোম্পানিগুলোর ওয়েবসাইট এবং ঠিকানা জানতে হলে এখানে ক্লিক করুন ।

সাধারণ বীমা কর্পোরেশন

এটি নামে সাধারণ হলেও একটি অসাধারণ ইন্সুরেন্স কোম্পানী হচ্ছে সাধারণ বীমা কর্পোরেশন । এটি ১৯৭৩ সালের মে মাসের ১৪ তারিখে প্রতিষ্ঠিত হয়েছিলো । বাংলাদেশের একমাত্র রাস্ট্রীয় বীমা কোম্পানী এটি যেখানে আপনার যে কোন ধরণের বীমাই সম্পূর্ণ নিরাপদ ও লাভজনক বলে পরিচিতি হয়ে আসছে ।

এটি ঢাকার মতিঝেলে দিলকুশায় এর প্রধান কার্য্যালয় । ঢাকা জেলাতেই এই প্রতিষ্ঠানটির আরো ১৯টি শাখা রয়েছে বলে জানা যায় । আর তার মাঝে মতিঝিলের ভেতরেই সাধারণ বীমা কর্পোরেশনের ৪টি শাখা রয়েছে ।

সাধারণ বীমা কর্পোরেশন

এটির আসল নাম গ্রীণ ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড, কিন্তু মানুষ ডেল্টা লাইফ নামেই চেনে এই কোম্পানীকে । বাংলাদেশে কার ইন্সুরেন্সের জন্যে এটিও একটি অসাধারণ কোম্পানী বলা হয়ে থাকে । বর্তমানে সাধারণ বীমা কর্পোরেশন আছে প্রথম স্থানে এবং ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী আছে দ্বিতীয় স্থানে । তাই বলা চলে আপনি যদি অটো ইন্সুরেন্সের জন্যে কোন ভাল কোম্পানী খুঁজে থাকেন  তাহলে ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড হতে পারে আপনার জন্যে অনেক ভালো একটা সিদ্ধান্ত । এর প্রধান কার্য্যালয় ঢাকার পুরানা পল্টনে অবস্থিত ।

Car Insurance Quote

ইন্সুরেন্স কোম্পানিগুলোর ওয়েবসাইট এবং ঠিকানা জানতে হলে এখানে ক্লিক করুন ।

এক্সপ্রেস ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড

বাংলাদেশে কার ইন্সুরেন্সের জন্যে আরেকটি ভাল কোম্পানী হচ্ছে এক্সপ্রেস ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড । এদের ঢাকায় অনেকগুলো ব্রাঞ্চ আছে, আর এটির মেইন ব্রাঞ্চ মতিঝিলে অবস্থিত ।

পায়োনিয়ার ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড

আমাদের অনেকেই এই নামটির সাথে পরিচিত । বিশেষ করে যারা বীমা পলিসির সঙ্গে জড়িত, তাদের সবাই নামটির সাথে অনেক পরিচিত । পায়োনিয়ার ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড কার ইন্সুরেন্সসহ নানা ধরণের ইন্সুরেন্সের জন্যে বেশ নামকরা একটা প্রতিষ্ঠান ।

এছারাও বর্তমানে বাংলাদেশে অনেকগুলো ইন্সুরেন্স কোম্পানি কার ইন্সুরেন্স (Car Insurance Quote) এর সুবিধা প্রদান করে থাকে তার মাঝে উল্লেখযোগ্য কিছু নাম হচ্ছে নিটল ইন্সুরেন্স, দেশ জেনারেল ইন্সুরেন্স, বাংলা জেনারেল ইন্সুরেন্স, বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স, কন্টিনেন্টাল ইন্সুরেন্স, ঢাকা ইন্সুরেন্স, মিটলাইফ বেশ উল্লেখযোগ্য । আপনারা উপরের ইন্সুরেন্স কোম্পানিগুলোর ওয়েবসাইট এবং ঠিকানা জানতে হলে এখানে ক্লিক করুন ।

LEAVE A REPLY